Header Ads

অল্প পুজিতে অনলাইনে ব্যবসা করুন

DXN মালয়েশিয়ান কোম্পানি। ১৯৯৩ সালে প্রতিষ্ঠিত। এটা আন্তর্জাতিক । এ কোম্পানির সাবান, টুথপেস্ট শ্যাম্পু ব্যাবহার করে আপনিও হতে পারেন আন্তর্জাতিক ব্যাবসায়ি।

 #এ ব্যাবসা করতে আপনার বর্তমান চাকরি অথবা ব্যাবসা ছাড়তে হবে না। চাকরির পাশাপাশি, অবসর সময়কে কাজে লাগিয়েই এখানে সফল হওয়া যায়।যে কোন দেশ থেকে।

 #এটার আয়ের সুবিধা তিন জেনারেশন পর্যন্ত পাওয়া যায়।অর্থাৎ আপনি যদি আপনার আয় ৩০,০০০ ত্রিশ হাজার টাকায় পোঁছাতে পারেন। পরে আপনার কিছু হলে আপনার নমিনি মানে উত্তরাধীকারি ঐ ৩০,০০০ এিশ হাজার থেকেই পাওয়া শুরু করবে। যা দিন দিন বাড়তে থাকবে। মোট কথা আপনার শেষ, আপনার ছেলের শুরু। আবার ছেলের শেষ, নাতির শুরু। #এখানে নিজে কোন টাকা জমা দিতে হয়না। এখানে অন্যের টাকা জমা রাখার ও কোন নিয়ম নেই।

#এখানে যে কোন জাতি অথবা বর্ণের লোক ব্যাবসা করতে পারে। অর্থাৎ আপনি হিন্দু, মুসলিম, সাদা কালো, বাংলাদেশি, আমেরিকান, সৌদিয়ান নাকি নাকি ইন্ডিয়ান। তাতে কোন সমস্যা নেই।
 
কারন এটা আন্তর্জাতিক ব্যাবসা। যে কোন দেশের যে কোন জাতিকে নিয়ে আপনার ব্যাবসা করতে পারবেন। কারন ওখানেও অফিস এবং প্রোডাক্ট আছে। #এটা পৃথিবীতে ১৮৬ দেশে গর্বিত ভাবে ১৫০০০ নিজস্ব অফিস নিয়া এগিয়ে যাচ্ছে। যে অফিসগুলোর ভাড়া, কারেন্ট বীল, স্টাফের বেতন, লাইসেন্স খরছ কোন কিছু নিয়ে আমাদের ভাবতে হয়না। #এটা আপনি যেখান থেকেই শুরু করুণ, কোন সমস্যা নেই। সবগুলো অফিসেই টিমের মাধ্যমে আপনার মত করে ব্যাবসা চালাতে পারবেন। #এখানে শুরুতে এক জনের রেফারেন্সে "মেম্বার সিফ" কার্ড বানানো লাগে।কার্ড বানাতে আলাদা কোন ফী লাগেনা। এজন্য ১০০ পয়েন্টের প্রয়োজনিয় সামগ্রী কিনা লাগে।এতে হয়ত বাংলাদেশের 2/3 হাজার টাকা খরচ হবে।লক্ষ লক্ষ টাকা পুঁজি লাগেনা। #এখানে কোন চাপ নেই।কোন বস নেই। আপনার সময় সুযোগ মত আপনি স্বাধীনভাবে ব্যাবসাকে এগিয়ে নিতে পারেন।কারন এটা আপনার ব্যাবসা।যার মাধ্যমে সারা পৃথিবী থেকে টাকা আয় করতে পারবেন।আপনি যেখানেই থাকুন, টাকা আপনাকে খুঁজবে। #এখানে, চাকরির মত দুই বৎসর অপেক্ষায় থাকতে হয়না, বেতন বাড়ানোর জন্য। এখানে প্রতিমাসেই আয় বাড়ানোর সুযোগ আছে। # আপনি ঘরে বসে অন-লাইনের মাধ্যমে এই ব্যবসা পরিচালনা করতে পারেন, যেমন :ফেইসবুক,ইমু,ওয়াটসাপ,মেসেনজার এ। #এখানে আয় ছাড়াও দুনিয়াময় ঘুরে দেখার সুযোগ হয়।এইতো কয়েক দিন আগে লক্ষিপুরের হারুন ভাই স্পেইন, গ্রীস, এবং ইটালীতে গিয়ে আসলো।অথচ ওখানে যেতে মানুষ জীবন বাজী রেখেও হেরে যায়।তাও কাজের জন্য। ইনশ্ আল্লাহ্‌ আমরাও যাব।কারন সবার জন্য সমান সুযোগ।তবে কন্সেপ্ট বুজতে হবে। 

আপনি যদি কাজ করতে চান তাহলে আপনাকে আমাদের পন্য সম্পর্কে সামান্য জানতে হবে, সেটা আমার ব্লগ, পেইজ এবং ইউটিউব  থেকে জানতে পারবেন, আমাদের প্রায় 150 টি দেশে ব্যবসা আছে, আপনি চাইলে বাংলাদেশে বসে 150 দেমে ব্যবসা করতে পারবেন, কিভাবে সেটা আমি বলে দিব, 

প্রথমত আমাদের সাথে জয়েন করতে হবে , আপনি একটি আইডি কার্ড এবং নম্বর পাবেন , এর পর আপনি আমাদের পন্য সম্পর্কে একটু জানবেন , জেনে আপনার ফেইজবুক পেইজ /ব্লগ অথবা পরিচিত মহলে আমাদের পন্যের মার্কেটিং করবেন , সেটা বাজারে গিয়ে গিয়ে নয়। বাসায় বসে বসেই ফেইজবুকের মাধ্যমে । অথবা ফোনের মাধ্যেমে। যেহেতু আমরা টিভি/বা অন্য কোন এড দেইনা  সে কাজ আমরা যারা ওয়ার্কাার আছি তারাই মুখে মুখে করি। তাই আপনাকে ই ভালো ভাবে জেনে মার্কেটিং বা প্রচার করতে হবে। আপনার পরিচিত মহলে বন্ধু বান্ধবদের মাঝে । তবে পন্য গুলো 100% কার্যকর কেননা মাশরুম সম্পর্কে যদি জেনে থাকেন মাশরুমের অনেক উপকার রয়েছে। বাংলাদেশে ও মাশরুমের ইনস্টিটিউড রয়েছে। আমাদের কোম্পানী মালেশিয়ান। কিভাবে ব্যবসা শুরু করবেন

আপনি প্রথমে  ফ্রি আপনার ন্যাশনাল আইডি এবং ফোন নম্বর ও সঠিক তথ্য দিয়ে জয়েন করতে হবে । কারন এটি আপনার স্থায়ী  একটি ব্যবসা এবং এখানে নমিনির
সিস্টেম রয়েছে। ভবিষ্যতে আপনার ব্যবসা যদি ভাল হয় তখন আপনার ছেলে মেয়ে এই ব্যবসা পরিচালনা করতে পারবে। জয়েনের পর
কিছু সহজ পন্য নিয়া শুরু করবেন আমাদের প্রায় 30/40 টি পন্য আছে  আপনি পন্য সম্পকে জেনে নিবেন । সহজ পন্য হলো 
1। পেষ্ট





: এর উপকারিতা : দাতের যে কোন সমস্যা ,দুগন্ধসহ ভাল করবে। এছাড়া পেষ্টটির অনেক গুনাগুন রয়েছে। যা আমার ব্লগে পাবেন । মুল্য 500/- পে করবেন 415/- লাভ 85/- এখানে 100/- আমি দিয়ে থাকি ।  
https://dxnbds.blogspot.com/
2। সাবান : ত্বকে মসলিন ও ত্বকের  যে কোন সমস্যা দুর করে , এমন কি ভ্রন ও দুর করে । শরীরের ময়লা বের করে নিয়ে আসে , সাধারন বাজারের সাবানে র তুলনায় ইহা অনেক ভাল এবং ক্যামিক্যাল মুক্ত । মুল্য 325/-   কোম্পানীকে পরিশোধ করবেন 270/- 55/- লাভ
3। বডিলোশন :  4. জেল 5. ভিবিন্ন প্রকার কফি . 6। ম্যাসেস ওয়েল 7। ইত্যাদি  মুল্য তালিকা  এড করে দিব দেখে নিবেন। রঙ্গিন বাজার মুল্য আর সাদা পেইজে পাইকারী মুল্য
আপনি চাইলে আপনার বন্ধু বান্ধবী নিয়ে একটি টিম বানাতে পারেন , তখন তারা যখন সেল করবে তা থেকেও কমিশন পাবেন । টিম পরিচালনা করতে পারলে আপনি ভাল ইনকাম করতে পারবেন।
পন্য কোথায় এবং কিভাবে পাবেন : আপনি অর্ডার ফাইনাল করলে পন্য কুরিয়ারে পাঠানো হবে। অথবা নোয়াখালী আমাদের স্টক পয়েন্ট আছে (ঠিকানা পরে দেওয়া যাবে) সেখান থেকে নিয়ে দিতে পারবেন । অথবা আপনি শুধু অর্ডার নিবেন পন্য আমি এখান থেকে পাঠাবো সে ক্ষেত্রে ঢাকার মধ্যে 50/- আর ঢাকার বাহিরে 100/- চার্জ দিতে হবে। এবং তা আপনার মোবাইলে আগে পে করতে হবে। আর আপনি আমাকে ফাইনাল করবেন। এভাবেই ব্যবসা করতে হবে। তবে আপনি শুরু করুন আস্তে আস্তে সব কিছু বুঝিয়ে দিব। আমাদের ওজন কমানো , ডাইবেটিসসহ  বিভিন্ন উপকারী পন্য আছে। সব গুলো ই নাচারাল কোন প্রকার ক্যামিক্যাল নেই ।


ধরুন সৌদিতে আপনার একজন বন্ধু আছে তাকে একটি পেষ্ট কিনার অফার করবেন সে যদি আগ্রহী হন তবে সৌদিতে আমাদের অফিসের /শোরুমের ঠিকানা দিবেন এবং আপনার আইডি নম্বরটি দিবেন সে আপনার আইডি ব্যবহার করে পেষ্ট কিনবে তখন আপনার একাউন্টে কমিশন জমা হবে। তবে এই কমিশন তুলতে কিছু নিয়ম আছে নির্দিষ্ট পরিমান কমিশন হলেই তুলতে পারবেন।

শুরু করতে চাইলে যা লাগবে আপনি নিচের লিংকে ঢুকবেন এবং একাউন্ট করবেন রেফার হিসাবে আমার আইড নম্বর টি ব্যবহার করবেন , যদি না পারেন আমি করে দিব। সে আমাকে যা দিতে হবে ।
ফুল নাম: পিতার : নাম , মাতার নাম: জম্ম তারিখ: মোবাইল  নম্বর ,এবং নমিনির নাম। তবে 18 বছরের নিচে হলে একাউন্ট করতে পারবেন না। তালে শুধু নগদ ব্যবসা করতে পারবেন । মানে পন্য বিক্রি করবেন আর নগদ কমিশন নিবেন । কিন্তু আদারস বেনিফিট পাবেন না।
 আপনি  চাইলে কমিশনে ও আমার আন্ডারে চাকরী করতে পারেন । সেক্ষেত্র আপনি 25000/- সেল করতে পারলে 10-15 % কমিশন দিব। বেতন কমিশনে হবে। তবে কোন টার্গেট নেই যতটুকু বিক্রি করবেন ততটুকু কমিশন পাবেন । 5টি পেষ্ট 2500/- সেল করলে আপনি পাবেন 500/- এভাবে  এখন সিদ্ধান্ত আপনার
মো: সাইফুর রহমান : 01724895651 

 

2 comments:

  1. বয়স ১৮ বছর কিন্তু আইডি কার্ড নেই শুধু জন্ম সনদ আছে
    এক্ষেত্রে কি একাউন্ট করা যাবে??

    ReplyDelete
  2. আপনার স্বাস্থ্য এবং সৌন্দর্যের জন্য dxn পণ্য ব্যবহার করুন।
    আরো বিস্তারিত জানার জন্য অনুগ্রহ করে DXN Produts info ভিজিট করুন

    ReplyDelete

Powered by Blogger.