Header Ads

সুস্বাস্থ্যের সহজ সমাধান গ্যানোথেরাপী


মালয়েশিয়ার ডিএক্সএন মার্কেটিং কোম্পানীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এবং গবেষক ড.লিম ‍সিও জিন পিএইচডি. দীর্ঘ দশ বছর ধরে গবেষনা করে গ্যেোডার্মা নামক লাল মাশরুম থেকে বিশেষ ধরনের ফুড সাপ্লিমেন্ট তথা হারবাল ঔষধের আবিস্কার করেন। যেগুলো গ্যানোসেলিয়ান (জি. এল ) এবং রিশিগ্যানো (আর জি) নামে ক্যাপসুল আকারে বিশ্বের 90টি দেশে বাজারজাত করা হচ্ছে। বাজারজাত করার পূর্বে এগুলোর কার্যকারিতা নিয়ে পরীক্ষগারে এবং হাসপাতালে রোগীদের উপর ব্যাপক গবেষনা চালানো হয়। এই গবেষনার অংশগ্রহন করেন তাইওয়ানের তাইপেই মেডিক্যাল কলেজের প্রোফেসর.তায়িং হাই-হুই এবং প্রোফেসর তুইগার উইচাই জাপানের কিংকি বিশ্ববিদ্যালয় নাগোয়া এবং টোকিও বিশ্ববিদ্যালয়ের মেডিক্যাল রিচার্স ইনষ্টিটিউটের ড.Shegeru yuji Dr. hiroshi Kawai  Dr. Morishige হাসিমটো হাসপাতালের Dr.Fumo Tsarudani & Er. Hasimoto   এ সকল জটিল ও ব্যাপক গবেষনা রিপোর্টের সারমর্মে বিভিন্ন রোগের উপর গ্যানোর্ডামার কার্যকারিতা বিশেষ ভাবে উল্লেখ করা হয়েছে।


উল্লেখিত গবেষনা রিপোর্টের উপর ভিত্তি করেই জাপান গভ: মেডিক্যাল ফিল্ড নিম্মে উলেখিত রোগ সমুহের চিকিৎসার গ্যানোডার্মা প্রয়োগের অনুমোদন দিয়েছেন।েোগ সমুহ:


*স্বল্প ও উচ্চ রক্তচাপ

*রক্তচাপ জনিত কারণে সৃষ্টি হৃেোগ, অন্যান্য রোগ ও ধমনীর অবরুদ্দতা

*ডায়াবেটিস,প্যারালাইসিস (সেরিব্রো ভাসকুলারী ডিজিজ)

* ব্রংকাইটিস হাপানীও এলর্জী ও লিভারের অন্যান্য সমস্যা


* ক্রোনিক হেপাটাইটিস ও লিভারের অন্যান্য সমস্যা

*কিডনী মুত্রথলী মুত্রনালী ইত্যাদির অসুস্থতা

* ডিওডনাল আলসার পাইলস সহ পরিপাকতন্ত্রের অসুখ

* টিউমার ও ক্যানসার

* বাত মেরুদন্দের ব্যাথা

*ত্বকের অতিসংবেদনশীলতা, এলার্জী সোরিয়াসি সহ অন্যান্য চর্মরোগ।


এই ফুড সাপ্লিমেন্ট গুলো আইএসও -9001,9002 এবং ওবাঙ -14001 সনদপ্রাপ্ত এবং অষ্টোলিয়া টিজিএ অনুমোদন প্রাপ্ত। বাংলাদেশের ঔষধ প্রশাসন বিএসটিআই ঢাকা বিশ্ববিদ্যালয়ের খাদ্য ও পুষ্টি ইনিষ্টিটিউট ও বাংলাদেশ এডমিক এনার্জী কমিশন থেকে পরীক্ষিত, কোম্পানীর পক্ষ থেকে আন্তজাতিক বীশা কোম্পানীতে রোগীদের জন্য বীমাকৃত। যার দায়বদ্ধতার পরিমান বিশ লাখ মালয়েশিয়ান রিংগিট. বাংলাদেশের মুদ্রার প্রায় তিন কোটি টাকা।

গবেষনায় আরও দেখা গেছে যে এগুলোর কোন পাশ্বপ্রতিক্রিয়া নেই। এছাড়াও অন্যান্য চিকিতসার পাশাপাশি এগুলোর প্রয়োগ করা যায়। অরথাত এগুলোর কোন ড্রাগ ইন্টার এ্যাকশন নেই।

তাই জটিল ও পুরাতন রোগের জন্য চিকিতসায় উল্লেখিত ফুড সাপ্লিমেন্টগুলোর প্রয়োগ সারাবিশ্বে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে। বাংলঅদেশেও প্রায় 2 বছর ধরে পরীক্ষামুলকভাবে বেশ কিছু রোগীর উপর প্রয়োগ করা হয়েছে। তাতেও ব্যপক ‍সুফল পাওয়া গেছে।


আসুন আমরা ডিএক্সএন এর গ্যানোথেরাপি তথা ফুড সপ্লিমেন্ট বা হরাবাল ঔষধগুলো রোগ প্রতিরোধ এবং নিরাময়ে ব্যবহার কর স্বাস্থ্য রক্ষা করি ও আরোগ লাভ করি।

 আপনি ও চাইলে আমাদের সাথে পাটনার হয়ে ব্যবসা করতে পারেন ব্যবসা এবং মানব সেবাই আমাদে লক্ষ্য যদি আগ্রহী হন তবে জয়েন করুন আমার আইডি ব্যবহার করুন 
আইডি ৮১৮৬১৭৫৪৫
 


1 comment:

  1. আপনার স্বাস্থ্য এবং সৌন্দর্যের জন্য dxn পণ্য ব্যবহার করুন।
    আরো বিস্তারিত জানার জন্য অনুগ্রহ করে ভিজিট করুন
    https://dnxproduct.blogspot.com

    ReplyDelete

Powered by Blogger.